logo
ঢাকাশুক্রবার , ৯ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সারাদেশে নারী নির্যাতন এবং ধর্ষণের প্রতিবাদে ধামরাইয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ৯, ২০২০ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বন্ধের প্রতিবাদে ধামরাই উপজেলার ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই শাখার উদ্দোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৯ অক্টোবর) জুমার নামাজ শেষে ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ধামরাই বাজার অতিক্রম করে উপজেলা চত্বরে গিয়ে শেষ করেন। পরে সেখানে জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

এই সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই শাখার সভাপতি আলহাজঃ আঃ মান্নান এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই উপজেলার পূর্ব শাখার সভাপতি মোঃ ফজলুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই শাখার সাধারণ সম্পাদক মাওলানা নাজিমুদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা সামছুল হক,ইসলামী শ্রমিক আন্দোলন শাখার সভাপতি মোঃ আব্বাস উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন শাখার সাধারণ সম্পাদক মোঃ আঃ জলিল, ইসলামী যুব আন্দোলনের মোঃ খোকন মোল্লাসহ প্রমুখ।

এইসময় বক্তারা বলেন,নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে ধর্ষণ, শ্লীলতাহানি ও নির্যাতন, লক্ষীপুরের রামগতিতে বিধবা নারীকে গণধর্ষণ, ভোলার চরফ্যাশনে গৃহবধূকে ধর্ষণ, গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, কুষ্টিয়ার মিরপুরে মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণ, সিলেটের এমসি কলেজ ধর্ষণ, খাগড়াছড়ি ও সাভারে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদ জানিয়ে, নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এ সকল ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।