1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
সিলেটে ৫৫ ঘণ্টা পর কাটল আঁধার
সোমবার, ১০ মে ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

সিলেটে ৫৫ ঘণ্টা পর কাটল আঁধার

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১০৩ বার
৫৫ ঘণ্টা পর কাটল আঁধার
নিউজটি শেয়ার করুন..

সিলেটের কুমারগাঁওয়ে ১৩২/৩৩ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের ৫৫ ঘণ্টা পর নগরজুড়ে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টায় নগরের সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়। আর এর মধ্য দিয়ে সিলেটবাসীর দীর্ঘ সময়ের আঁধার কাটল। অবসান হলো পানির সংকট ও জনদুর্ভোগের।

এর আগে বুধবার সন্ধ্যা সোয়া ৬টায় সিলেটের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু করেছিল বিদ্যুৎ বিভাগ। মঙ্গলবার বেলা ১১টায় কুমারগাঁও বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ডের কারণে বিদ্যুৎহীন ছিল সিলেট ও সুনামগঞ্জ জেলার একাংশ।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে সিলেট নগরের এমএজি ওসামনী মেডিকেল কলেজ হাসপাতাল রোড এলাকা, জল্লারপাড়, মির্জাজাঙ্গাল, তালতলা, শেখঘাট, কলাপাড়া, ঘাসিটুলা, কলাপাড়া, দাঁড়িয়াপাড়া, লামাবাজার, রিকাবীবাজার, দক্ষিণ সুরমাসহ বিভিন্ন উপজেলা ও এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) সিলেটের প্রধান প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন জানান, অগ্নিকাণ্ডের পর মেরামতকাজ শতভাগ সম্পন্ন হয়েছে। এখন সিলেটজুড়ে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।

তিনি বলেন, আপাতত পরীক্ষামূলকভাবে শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। যেহেতু ফিডারগুলো আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছিল, তাই মেরামত করে আপাতত বিদ্যুৎ সরবরাহ করা হয়। প্রয়োজন অনুযায়ী বন্ধ রেখে মেরামতের কোনো কাজ লাগলে তা করা হবে।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন