logo
ঢাকাবুধবার , ২৩ ডিসেম্বর ২০২০

নাইট ক্লাব থেকে গ্রেফতার ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না

আন্তর্জাতিক ডেস্ক | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ২৩, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বব্যাপী বেড়েছে করোনার সংক্রমণ। আর তাই অন্যান্য দেশের মত ভারতের মুম্বাইয়ে কঠোর বিধি মানার ব্যাপারে কড়াকড়ি আরোপ করেছে স্থানীয় রাজ্য সরকার। সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ। আর এই নির্দেশ অমান্য করায় মুম্বাইয়ের একটি ক্লাব থেকে গ্রেফতার হয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার সুরেশ রায়না। তবে এ সময় শুধু সুরেশ রায়নাই নন, সেখান থেকে গ্রেফতার হয়েছেন বলিউড গায়ক গুরু রানধাওয়া ও ঋত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানসহ ৩৪ জন।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ’র প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার (২১ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে মুম্বাইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে তল্লাশি চালায় পুলিশ। এ সময় কোভিড বিধিভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেফতারকৃতদের মধ্যে রায়না ও বলিউড গায়ক গুরু রানধাওয়াও এরই মধ্যে জামিনে মুক্ত হয়েছেন। জানা গেছে নাইট কারফিউ উপেক্ষা করে ক্লাবের মধ্যে উদ্দাম পার্টি করার অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।