logo
ঢাকামঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সোহানা সাবার নতুন পরিকল্পনা

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
ফেব্রুয়ারি ২, ২০২১ ৯:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সোহানা সাবা। একজন মডেল। শুধু তাই না, ছোট ও বড়পর্দার অভিনেত্রীও। কবরী পরিচালতি ‘আয়না’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর খেলাঘর, প্রিয়তমেষু, চন্দ্রগ্রহণ, বৃহন্নলা ও আব্বাস সিনেমা ছাড়াও অসংখ্যা নাটকে অভিনয় করেছেন সাবা। দেশের গণ্ডি ছাড়িয়ে সোহানা সাবা অভিনয় করেছেন কলকাতার চলচ্চিত্রেও। অয়ন চক্রবর্তী পরিচালিত ‘ষড়রিপু’ চলচ্চিত্রে রহস্যময়ী চরিত্রে অভিনয় করে সাড়া জাগিয়েছেন। অভিনয় করতেই বেশি ভালোবাসেন এ মডেল। অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও মন দিয়েছেন এ মডেল-অভিনেত্রী।

নতুন বছরে নতুন পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন সাবা। এরইমধ্যে বেশ কিছু কাজের পরিকল্পনা করেছেন তিনি। তবে এখনই তা জানাতে চান না। বর্তমানে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খামারবাড়ি নিয়ে ব্যস্ত তিনি। নিজের প্রযোজান প্রতিষ্ঠান থেকে নতুন তিনটি ছবির প্রযোজনার পরিকল্পনা করেছেন তিনি। ‘জয়িতা’ নির্মিত হচ্ছে ওটিটি প্লাটফর্মের জন্য। বাকি দুটি মুক্তি পাবে সিনেমা হলে। এরমধ্যে একটি নিজেই পরিচালনা করার কথা ভাবছেন সাবা। নতুন স্বাভাবিক অবস্থায় অচিরেই কাজ শুরু হবে জয়িতার।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: