logo
ঢাকাশনিবার , ৩০ অক্টোবর ২০২১

স্নানের পোশাকে ছবি দিয়ে যা বললেন শুভশ্রী

বিনোদন ডেস্ক
অক্টোবর ৩০, ২০২১ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

সংসার ও সন্তানকে সামলে কাজেও মনোযোগী টালিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আবার অবসর পেলেই ঘুরতে যান স্বামী-সন্তানকে নিয়ে। কিছু দিন আগেই মালদ্বীপে গিয়েছিলেন। সেই ভ্রমণের ছবি এখনো পোস্ট করে যাচ্ছেন অভিনেত্রী।

শনিবার (৩০ অক্টোবর) সকালে একটি ঝলমলে সাহসী ছবি শেয়ার করেছেন শুভশ্রী। যেখানে তাকে হলুদ রঙের স্নান পোশাকে দেখা গেছে। ছবিতে তার উন্মুক্ত উরু ও বক্ষ নজর কেড়েছে নেটিজেনদের। সেই সঙ্গে সমুদ্র ও আকাশের সৌন্দর্যে ছবিটি ভিন্ন মাত্রা পেয়েছে।

এই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘সমুদ্রের গর্জন মনের জন্য সংগীতের মতো’।

মাত্র ২ ঘণ্টায় ছবিটিতে ৩০ হাজারের মতো লাইক পড়েছে। মন্তব্য জমা হয়েছে শত শত। অধিকাংশ অনুরাগী তার সাহসী রূপের প্রশংসা করেছেন। বিভিন্ন ধরণের মন্তব্য ও ইমোজির মাধ্যমে তারা মুগ্ধতা প্রকাশ করেছেন।

এদিকে মালদ্বীপ থেকে ফিরে শুভশ্রী একটি বিশেষ ফটোশুটে অংশ নেন শুভশ্রী। সেখানে তাকে ইলেকট্রিক ব্লু কালারের গাউনে দেখা গিয়েছিল। রূপ ও শরীরের আবেদনে ভক্তদের হৃদয়ে দোলা দিয়েছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বর্ধমানে শুভশ্রীর জন্ম ও বেড়ে ওঠা। ২০০৬ সালে ‘আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন তিনি। এরপর ওড়িয়া সিনেমা দিয়ে নাম লেখান রূপালি ভুবনে।

২০০৯ সালে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ’ সিনেমায় অভিনয় করে টালিউডে জনপ্রিয়তা পান শুভশ্রী। এরপর তাকে বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে। বর্তমানে শুভশ্রীর হাতে রয়েছে ‘ধর্মযুদ্ধ’, ‘ধূমকেতু’, ‘হাবজি গাবজি’ ইত্যাদি সিনেমার কাজ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।