1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে র‌্যালী ও আলোচন সভা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে র‌্যালী ও আলোচন সভা অনুষ্ঠিত

মোঃ জাহিদ হাসান মিলুু, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৪৩ বার
স্বল্পোন্নত
নিউজটি শেয়ার করুন..

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ বাংলাদেশ” দেশব্যাপী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মার্চ) জেলা প্রশাসন কার্র্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় (বড় মাঠ) মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে দুইদিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। উদ্বোধন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও এক আসনে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

প্রধান অতিথি বক্তব্য রমেশ চন্দ্র সেন এমপি বলেন, বঙ্গবন্ধু ছিলেন বীর, তাই আমরাও বীরের জাতি। সরকারের নিজ চেষ্টায় ও সকলের সার্বিক সহযোগীতায় দেশ এখন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

এসময় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, পৌরসভার মেয়র আনঞ্জুমান আরা বেগম বন্যা, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বোদরুদ্দোজা বদর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, জেলা পরিষদ সদস্য নজরুল উসলাম স্বপনসহ অনেকে।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন