logo
ঢাকাশুক্রবার , ৯ জুলাই ২০২১

হরিণাকুণ্ডুতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে জরুরী সভা

আব্বাস আলী, ঝিনাইদহ
জুলাই ৯, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ কোন ভাবেই থামছে না। এখানে মাত্র একটি মাত্র স্বাস্থ্য কমপ্লেক্স থাকায় বিভিন্ন উপসর্গে হাসপাতালে আসা রোগীর চাপ সামাল দিতে হিমশিম খাচ্ছে হাসপাতাল। গত ২৪ঘন্টায় সংক্রমণের হার ৫৭.৬৯% সংক্রমণের এই উর্ধগতি রোধে উপজেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ কমিটির এক জরুরি  সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক চলমান লকডাউন কার্যকর করতে ও মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনী ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সমন্বয়ে কাজ করার জন্য বিভিন্ন প্রকার দিক নির্দেশনা প্রদান করেন। তিনি পৌরসভা, ইউনিয়ন, গ্রাম ও ওয়ার্ডে কমিটি গঠন করে কাজ করার কথা বলেন। এই মাহামারি মোকাবিলায় প্রশাসন ও বৃত্তবানদেরকে অসহায় না খেয়ে থাকা মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

গতকাল বৃহস্পতিবার সন্ধায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম,  উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন। পৌরসভা সুযোগ্য মেয়র মোঃ ফারুক হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা, প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজু সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ সরকারি দপ্তর প্রধানগন উপস্থিত ছিলেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।