logo
ঢাকাসোমবার , ৪ অক্টোবর ২০২১

‘হাউজ নং ৯৬’-এর সেঞ্চুরি!

dailybibartan
অক্টোবর ৪, ২০২১ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শকদের ধৈর্য এখন আগের মতো নেই। পর্বের পর পর্ব দেখতে অভ্যস্ত নন অনেকেই। তাই এই সময়ে ধারাবাহিক নাটকের চাহিদা তুলনামূলক কমই বটে। এমনই সময়ে দর্শকপ্রিয়তা পাচ্ছে ‘হাউজ নং ৯৬’। মাহমুদুর রহমান হিমির পরিচালিত ধারাবাহিক নাটকটি এরই মধ্যে পার করেছে ৯৯টি পর্ব। আগামী বুধবার (৬ অক্টোবর) প্রচারিত হবে এর ১০০তম পর্ব।

তারকাবহুল নাটকটির শততম পর্বের শুটিং হয়েছে সম্প্রতি। দীর্ঘ এই নাটকের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে নির্মাতা হিমি বলেন, “একক নাটক খুব সহজে দর্শক গ্রহণ করলেও ধারাবাহিকের ক্ষেত্রে সেটা খুব কঠিনই হয়ে যায়। আলহামদুলিল্লাহ, আমার ‘হাউজ নং ৯৬’ নাটকটি দর্শকরা বেশ পছন্দ করেছেন এবং সাদরে গ্রহণ করেছেন। শুরু থেকেই কাজটির জন্য অনেক বেশি ভালোবাসা পেয়েছি সবার থেকে। এর জন্য সবার কাছে কৃতজ্ঞতা। সেইসাথে নাটকটির সঙ্গে সংশ্লিষ্ট সকল শিল্পী-কলাকুশলী, আমার টিম এবং এনটিভি কতৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানাই এবং কৃতজ্ঞতা, আমার ওপর ভরসা রাখার জন্য।’’

এই নাটকের বিভিন্ন পর্বে অভিনয় করেছেন আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, আফ্রি সেলিনা, তানজিন তিশা, মারজুক রাসেল, মনিরা আক্তার মিঠু, আল মামুন, সাফা কবির, এফ এস নাঈম, নীলাঞ্জনা নীলা, শবনম ফারিয়া, তাসনিয়া ফারিণ, সাবিলা নূর, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, হিমি, সালহা নাদিয়া, মনোজ প্রামাণিক, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ, ফজলুর রহমান বাবু, পাভেল, আফরিন শেখ রাইসা প্রমুখ । তাদের বাইরেও নাটকটিতে রয়েছে তিনটি স্পেশাল চরিত্র মাশরুর ইনান, সাজ্জাদ হাসান রাজ ও তটিনী।

তাসদিক শাহরিয়ারের চিত্রনাট্যের নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে সম্প্রচার হচ্ছে এনটিভিতে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।