1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
হাজী সেলিমের ছেলে ইরফানের কারাদণ্ড, নেয়া হচ্ছে কারাগারে
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

হাজী সেলিমের ছেলে ইরফানের কারাদণ্ড, নেয়া হচ্ছে কারাগারে

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৫৪ বার
erfan 20201026202932
নিউজটি শেয়ার করুন..
  • 48
    Shares

ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম এ দণ্ড দেন। এ সময় ইরফানের দেহরক্ষী জাহিদুলকে ইসলামেও এক বছরের কারাদণ্ড দেয়া হয়।

এদিকে কারাদণ্ড দেয়ার পর ইরফান সেলিম ও তার দেহরক্ষীকে কারাগারে নেয়া হচ্ছে বলে র‌্যাবের একটি সূত্র জানিয়েছে।

অস্ত্র, পুলিশের ব্যবহৃত হ্যান্ডকাফ, মাদক ও অবৈধ ওয়াকিটকি ব্যবহারের দায়ে ইরফান ও তার দেহরক্ষীকে এ দণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এর আগে, সোমবার (২৬ অক্টোবর) দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত ইরফানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। অভিযান চলাকালে ইরফানের ৮তলা ভবনের প্রতিটি ফ্লোরে তল্লাশী চালায় র‌্যাব।

এসময় এরফানের বাসা থেকে বিদেশী মদ, বিয়ার, অবৈধ অস্ত্র, আইনশৃংখলা বাহিনীর ব্যবহৃত হ্যান্ডকাফ, ওয়াকিটকিসহ অবৈধ জিনিস উদ্ধার করা হয়।

এসব অবৈধ জিনিসপত্র উদ্ধারের ব্যাপারে র‌্যাবের এক উর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে জানান, ইরফানের বাসা থেকে ঢাকা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় সিসিটিভি ক্যামেরা দিয়ে নজরদারি করা এবং ঢাকা শহরে অবৈধভাবে কোনো সিগন্যালিংয়ের জন্য উন্নত প্রযুক্তি নিয়ন্ত্রণ করা হতো। এধরণের কর্মকাণ্ড ইরফান সেলিম বা যেকোনো সাধারণ মানুষ করতে পারেন না। এটা বেআইনী।

উল্লেখ্য, ২৫ অক্টোবর রাতে ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে নির্যাতন করেন ইরফান সেলিম ও তার দেহরক্ষীরা। ওই ঘটনায় রাতেই জিডি করেন নৌবাহিনীর ওই কর্মকর্তা। পরে সোমবার ভোরে হাজী সেলিমের ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে মামলা করেন ওয়াসিফ।


নিউজটি শেয়ার করুন..
  • 48
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন