1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ ২২ হাজার, ফল জানবেন যেভাবে
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ ২২ হাজার, ফল জানবেন যেভাবে

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ২০৬ বার
শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ ২২ হাজার ফল জানবেন যেভাবে
নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share

১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় ২২,৩৯৮ জন পাশ করেছে। বুধবার (১১ নভেম্বর) রাতে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষর (এনটিআরসিএ) নির্ধারিত ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

এনটিআরসিএর চেয়ারম্যান মো. আকরাম হােসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)-এর অধীনে ১৫ ও ১৯ নভেম্বর, ২০১৯ জারিখে যােড়শ নিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৯ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত্ত হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী মােট পরীক্ষার্থীর সংখ্যা ১৫৪,৬৬৫ জন।

পরীক্ষার ফলাফল ১১ নভেম্বর—২২০ তারিখ রাত ১১:০০ টায় প্রকাশ করা হয়। উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা স্কুল-২ পর্যায়ে ১,২০৩ জন, স্কুল পর্যায়ে ১৭,১৪০ জন এবং কলেজ পর্যায়ে ৪,০৫৫ জনসহ সর্বমােট ২২,৩৯৮ জন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে সার্বিক পাসের গড় হার ১৪,৪৮%। উল্লেখ্য, লিখিত পরীক্ষায় ঞ্জীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে ওয়েবসাইট ও এসএমএস এর মাধ্যমে অবহিত করা হবে।

পরীক্ষার ফল জানবেন যেভাবে : http//ntrca.teletalk.com.bd/result/ লিংক থেকে বিস্তারিত ফল জানা যাবে। তাছাড়া কৃতকার্য প্রার্থীদেরকে টেলিটক বিডি লিঃ হতে SMS-এর মাধ্যমেও ফলাফল জানিয়ে দেয়া হবে বলেও উল্লেখ করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন