logo
ঢাকারবিবার , ২ মে ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

২য় ডোজ টিকা নেওয়ার ৯ দিন পর আমতলীর ইউএনও’র করোনা পজিটিভ!

Link Copied!

২য় ডোজ টিকা নেয়ার ৯ দিন পরে করোনা শনাক্ত হয়েছে বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে তার বাসভবনে বসে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৩ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২য় ডোজ টিকা গ্রহন করেন। টিকা নেওয়ার ৯ দিন পরে তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তিনি গত ২৮ এপ্রিল হাসপাতালে গিয়ে পুনঃরায় স্যাম্পল প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জিন এক্সপাট মেশিন দ্বারা স্যাম্পল পরীক্ষা করার পরে আজ (শনিবার) বিকেলে তার করোনা পজিটিভ ধরা পড়ে। বর্তমানে তিনি চিকিৎসকদের পরামর্শে তার বাসভবনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুল মুনয়েম সাদ মুঠোফোনে বলেন, উপজেলা নির্বাহী অফিসারের ২য় ডোজ টিকা নেওয়ার ৯ দিন পরে করোনা পজিটিভ হলেন। তিনি আমাদের তত্তাবোধানে বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।