তালতলীতে হরিণের চামড়া উদ্ধার
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তালতলীতে হরিণের চামড়া উদ্ধার

মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার
আগস্ট ৩০, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে অবৈধভাবে শিকার করা তিনটি হরিণের চামড়া, উদ্ধার করেছে কোস্টগার্ডের সদস্যরা।

সোমবার (৩০ আগস্ট) বেলা ১২টায় পাথর ঘাটা ও ছকিনা কোস্টগার্ড জোনের সদস্যরা। এমবি পাথার ঘাটা নামের একটি ছোট্ট লঞ্চে অভিযান চালিয়ে, তিনটি হরিণের চামড়া উদ্ধার করে।

পাথর ঘাটা ও ছকিনা কোস্টগার্ড সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, পাথর ঘাটা থেকে ছেড়ে আসা এমবি পাথার ঘাটা নামের একটি ছোট্ট লঞ্চে। চোরাশিকারিরা তিনটি হরিণের চামড়া পাচারের উদ্দেশ্যে তালতলী নিয়ে যাচ্ছে।খবর পেয়ে পাথরঘাটা ও ছকিনা কোস্ট গার্ডের দুটি টিম জয়ালভাঙা নামক এলাকায় লঞ্চে অভিযান চালিয়ে, পরিত্যক্ত একটি স্কুল ব্যাগে রাখা অবস্থায় তিনটি হরিণের চামড়া উদ্বার করে।

এ বিষয় পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম মোঃ ফাহিম জানান,পাথরঘাটা থেকে লঞ্চ যোগে তালতলীর উদ্দেশ্যে হরিণের চামড়া ও মাংস পাচার হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে কন্টিনজেন্ট কমান্ডার সাজু পিও এর নেতৃত্বে। কোস্ট গার্ডের দুটি টিম জয়ালভাঙা নামক এলাকায় লঞ্চে অভিযান চালিয়ে, পরিত্যক্ত একটি স্কুল ব্যাগে রাখা অবস্থায় তিনটি হরিণের চামড়া উদ্বার করে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি, এবং উদ্ধার হওয়া চামড়া তালতলী বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।