নিখোঁজের ৫ দিন পর বুড়িগঙ্গা থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিখোঁজের ৫ দিন পর বুড়িগঙ্গা থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার

বিবর্তন ডেস্ক
জানুয়ারি ৩, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজর পাঁচ দিন পর এক ইয়াকুব আলী (৪৩) নামের এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুড়িগঙ্গা নদীর তীরে ফতুল্লা দাপা শৈলকুড়া এলাকায় জামানের ঘাটের কাছে থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের মাথায় আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে ব‌লে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে।

শনিবার (২ জানুয়ারি) রাতে ত সাড়ে ৯টায় উদ্ধার করে লাশ‌টি। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী থানার ভিটি ভাড়াটিয়া গ্রামে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ‌ ইয়াকুবের কাছ থেকে ট্রা‌ক মা‌লিক ইব্রাহীম ৯২ হাজার টাকা ট্রাক ভাড়া পে‌তো। আর ইয়াকুবের দাবি ইব্রাহীম তার কাছ থেকে ৭৪ হাজার টাকা পাবে। এ নিয়ে ২৯ ডিসেম্বর আলীগঞ্জে মীমাংসার তারা বসেন। ওই দি‌নের পর থে‌কে তিনি নিখোঁজ ছিলেন।
তিনি আরও জানান, নিখোঁজের দু’দিন পর ইয়াকুবের চাচা মিকাইল মিয়া থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশের একটি টিম ইয়াকুবের সন্ধানে চেষ্টা চালাচ্ছিলেন।

এরমধ্যে ইয়াকুবের লাশ পাওয়া গেছে। নিহতের শরীর ফুলে গেছে। মাথায় রক্তাক্ত আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
ঘটনাস্থ‌লে যাওয়া ফতুল্লা ম‌ডেল থানার উপ-প‌রিদর্শক আসাদ জানান, লাশ‌টির মাথার পেছ‌নের অং‌শে দু’‌টি আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে ও রক্তক্ষর‌ণের আলামত পাওয়া গেছে। ধারণা করা যা‌চ্ছে, ২-৩ দিন আগে মৃত্যু হ‌য়েছে। হত্যা না‌কি দুর্ঘটনা, ময়তদন্তের রিপোর্ট পেলে জানা যা‌বে।

লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।