আইনজীবী বর-কনের বয়সের ব্যবধান অর্ধশত বছর!
logo
ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনজীবী বর-কনের বয়সের ব্যবধান অর্ধশত বছর!

কুমিল্লা ব্যুরো
জানুয়ারি ১৮, ২০২২ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

কুমিল্লায় ৯০ বছর বয়সে বিয়ে করে ভাইরাল হয়েছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইসমাইল হোসেন। কনে কুমিল্লা নগরীর দেশওয়ালীপট্টির মিনারা বেগম। তার বয়স ৪০ বছর। সোমবার দুপুরে দেশওয়ালীপট্টিতে তাদের বিয়ে হয়।

বর ইসমাইল হোসেন কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবার সভাপতি ছিলেন। এর আগেও তিনি বিয়ে করেছেন। তবে স্ত্রী মারা গেছেন। ওই সংসারে পাঁচ ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, অর্ধশতাধিক বরযাত্রী নিয়ে নগরীর দেশওয়ালীপট্টিতে বিয়ে করতে যান ইসমাইল হোসেন। দুপুরে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠান শেষ করে বউ নিয়ে নিজ বাসায় ফেরার পথে উৎসুক লোকজন এই দম্পতির ছবি তুলেন। তাদের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর পরপরই আলোচনায় আসেন ৯০ বছর বয়সী ইসমাইল হোসেন।

বর কনের বয়সের ব্যবধান

নতুন বরের ছেলে ইসহাক সিদ্দিকী বলেন, ২০১৬ সালের ২৭ নভেম্বর অসুস্থতাজনিত কারণে আমার মা মারা যান। এরপর থেকে বাবাও অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘ সময় পর আমরা পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে বাবাকে বিয়ে করিয়েছি।

বিষয়টি নিয়ে কেউ যেন নেতিবাচক মন্তব্য না করেন, সেজন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন ইসহাক সিদ্দিকী।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।