বিসিবি প্রেসিডেন্টস কাপ শুরু : সরাসরি দেখুন
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিসিবি প্রেসিডেন্টস কাপ শুরু : সরাসরি দেখুন

বিবর্তন ডেস্ক
অক্টোবর ১১, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত বিসিবি প্রেসিডেন্টস কাপ শুরু হয়েছে। জাতীয় ক্রিকেট দল, এইচপি ও যুব ক্রিকেটারদের তিনটি দল এই টুর্ণামেন্টে অংশ নিচ্ছে।

প্রতিযোগিতামুলক টুর্ণামেন্ট হলেও বিসিবি প্রেসিডেন্টস কাপ নিয়ে জমে উঠেছে দেশের ক্রিকেট পাড়া। করোনার প্রাদুর্ভাবের কারণে দেশের ক্রিকেট উপভোগ থেকে বঞ্চিত রয়েছে দর্শক।

টুর্ণামেন্টের প্রথম খেলায় রিয়াদ একাদশ ও শান্ত একাদশ মুখোমুখি হয়েছে। এরই মধ্যে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে রিয়াদ একাদশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে নাজমুল হোসেন শান্ত একাদশ। দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হয়েছে।

বিসিবির অফিসিয়াল ফেসবুক পেইজ ও র‌্যাবিটহোলবিডির ফেসবুক পেজে টুর্ণামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া বাংলাদেশ বেতারে প্রতিটি ম্যাচের ধারা বিবরণী প্রচার করা হবে।

কে খেলছেন কোন দলে-

রিয়াদ একাদশ স্কোয়াড
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাইম শেখ, লিটন কুমার দাস, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, মেহেদি হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম বিপ্লব।

নাজমুল হোসেন শান্ত একাদশ
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহীম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, আবু জায়েদ রাহী, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাইম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

সরাসরি খেলা দেখতে ক্লিক করুন

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।