ফ্রিল্যান্সিং ভার্চুয়াল আইডি কার্ড পাবেন যেভাবে
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্রিল্যান্সিং ভার্চুয়াল আইডি কার্ড পাবেন যেভাবে

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
নভেম্বর ২৫, ২০২০ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

দেশের ফ্রিল্যান্সারদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হচ্ছে ২৫ নভেম্বর ২০২০ । এই দিন সন্ধ্যায় শুরু হচ্ছে ফ্রিল্যান্সারদের ‘ভার্চুয়াল আইডি কার্ড’ বিতরণ কার্যক্রম। ভার্চুয়াল আইডি কার্ড পোর্টালের উদ্বোধনের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভার্চুয়াল এই উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবে প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

সোমবার আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে ফ্রিল্যান্সারদের জন্য ভার্চুয়াল আইডি কার্ড পোর্টালের উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা।

সভায় ওই দিনই শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সারদের মধ্যে ভার্চুয়াল এই কার্ড বিতরণের প্রক্রিয়া নির্ধারণ করা হয়েছে। নিবন্ধনের মাধ্যমে পোর্টাল থেকেই নিজেদের ভার্চুয়াল কার্ড গ্রহণ করতে পারবেন মুক্তপেশাজীবীরা।বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, দেশে সাড়ে ছয় লাখ ফ্রিল্যান্সার রয়েছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।