ভিডিও ক্লিপ তছনছ করে দিলো মধুমিতার জীবন!
logo
ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিডিও ক্লিপ তছনছ করে দিলো মধুমিতার জীবন!

বিনোদন ডেস্ক
জানুয়ারি ১৭, ২০২২ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নতুন বিয়ে করেছেন মধুমিতা। স্বামীকে নিয়ে সুখের সংসার। একটি স্কুলে করেন শিক্ষকতা। সুদর্শনা বলে শিক্ষার্থীদের কাছে তিনি নায়িকার মতো। সবার কাছেই তার আলাদা কদর। কিন্তু আচমকা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তার শারীরিক সম্পর্কের একটি ভিডিও। যার কারণে মুহূর্তেই তছনছ হয়ে যায় মধুমিতার জীবন।

কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকারের বাস্তব জীবনে নয়, এমনটা ঘটেছে ওয়েব সিরিজে। নাম ‘উত্তরণ’। রোববার (১৬ জানুয়ারি) প্রকাশ হয়েছে সিরিজটির ট্রেলার। তাতেই পাওয়া গেল গল্পের এমন ইঙ্গিত। ট্রেলারটি শেষ হয়েছে একটি প্রশ্ন দিয়ে। তা হলো- ‘আপনার সঙ্গে যদি এমন হতো, আপনি কী করতেন?’

এই সিরিজটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। এতে পর্ণা চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার। তার স্বামী অভির ভূমিকায় আছেন রাজদীপ গুপ্ত। এছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্ত, শাওন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, মিঠু চক্রবর্তী প্রমুখ। সিরিজটিতে সাইবার অপরাধের পরিণাম যেমন দেখানো হয়েছে, তেমনি নিজের সম্মান ফিরে পাওয়ার জন্য এক নারীর অদম্য লড়াইয়ের ঘটনাও থাকছে সমানতালে।

জানা গেছে, সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই সিরিজ। আগামী ২৬ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে সিরিজটি।

উল্লেখ্য, মধুমিতা সরকার মূলত টিভি সিরিয়াল দিয়ে জনপ্রিয়তা লাভ করেছিলেন। তার অভিনীত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালটি বাংলাদেশেও তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছিল। এরপর তিনি সিনেমায়ও কাজ করেছেন। তবে এটিই তার প্রথম ওয়েব সিরিজ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।