ভোলায় বিজয় দিবস উপলক্ষে কোরআন পাঠ
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোলায় বিজয় দিবস উপলক্ষে কোরআন পাঠ

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১৬, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতির সবশ্রেষ্ঠ সন্তান এবং বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে খতমে কোরআন পাঠ ও আলোচনা সভা করেছেন ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখা।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ভোলা সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে পাঁচ শতাধিক ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখার সদস্যদের উপস্থিতে ৩০ জন হাফেজ এই খতমে কোরআন পাঠ করেন। এরপর ১৯৭১ সালে মুক্তিযোদ্ধাদের ওপর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে একটি বিজয় শোভাযাত্রা বের করে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

দোয়া মোনাজাতে ১৯৭১ সালের সব বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয় এবং দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য দোয়া করা হয়।

ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখার সভাপতি এইচ এম ইব্রাহীমের সভাপতিত্বে খতমে কোরআন, আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাঞ্চন মিয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন জাতীয় শিক্ষক ফোরাম ভোলা জেলা উওর সভাপতি আবদুর রহমান চৌধুরী, ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উওর শাখা সিনিয়র সহসভাপতি আতাউর রহমান মমতাজি, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহসভাপতি এম ওবাদুর রহমান বিন মোস্তফা প্রমুখ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।