রাণীশংকৈলে কৃষকদের মাঝে সার বীজ প্রণোদনা প্রদান
logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে কৃষকদের মাঝে সার বীজ প্রণোদনা প্রদান

মাহবুব আলম, (ঠাকুরগাঁও) প্রতিনিধি
নভেম্বর ১৬, ২০২০ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৬ নভেম্বর সোমবার কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রণোদনা প্রদান করা হয় । এ উপলক্ষে উপজেলা চত্বরে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ ,প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ ও মুক্তিযোদ্ধা হবিবর রহমান , এছাড়া অনুষ্ঠানে কৃষি বিভাগের কর্মকর্তা কৃষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন স্বাগত বক্তব্য দেন কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ ।
অতিথীরা তাদের বক্তব্যে কৃষি উন্নয়নে সরকারের এ কর্মসূচিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বর্ণনা করেন । পরে কৃষকদের মাঝে মোট ৫২০০ জনকে ৩০ কেজি করে স্যার ও দুই কেজি করে ভুট্টা বীজ প্রণোদনা প্যাকেট ও ৬৫৫ জন কে পুনর্বাসন সহায়তা দেওয়া হয় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।