রাবিসাসের নতুন সভাপতি নুরুজ্জামান সম্পাদক নুর আলম
logo
ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাবিসাসের নতুন সভাপতি নুরুজ্জামান সম্পাদক নুর আলম

রাবি প্রতিনিধি
জানুয়ারি ২১, ২০২২ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশ ও বাংলাদেশ জার্নালের প্রতিনিধি নূর আলমকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (রাবিসাস) ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি)  রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মামুন আবদুল কইয়্যুম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ তাপোস কুমার সরকার, সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস, সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ, কোষাধ্যক্ষ সাইফুর রহমান, দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন চন্দ্র রায়, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়াম খাতুন পলি, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন, আসিফ আজাদ সিয়াম,  গোলাম রব্বিল, ইরফানুর রহমান তামিম।

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বিদায়ী কমিটির সভাপতি শাহীন আলম ও রাজ কিরণ দাস।। এতে সম্মানিত সদস্য হিসেবে আছেন সুব্রত গাইন, শামিম রেজা ও শাহাবুদ্দিন ইসলাম।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসনসহ বিভিন্ন সংগঠন।

প্রসঙ্গত, ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানের প্রেক্ষাপটে গঠিত হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। মুক্তিযুদ্ধসহ স্বাধীনতার পক্ষের নানা সংগ্রামে প্রত্যক্ষ অংশগ্রহণ ছিল রাবিসাসের সদস্যদের।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।