তালতলীতে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তালতলীতে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মাহমুদুল হাসান, বরগুনা প্রতিনিধি
ডিসেম্বর ২৭, ২০২০ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

তালতলী উপজেলার ৬ নং নিশানবাড়িয়া ইউনিয়নের ভিবিন্ন এলাকায় দরিদ্র শীতার্তদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে অসহায় ব্যক্তিদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (২৭ ডিসেম্বর) ইউনিয়ন চেয়ারম্যান মোঃ দুলাল ফরাজি উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৬নং নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী,প্যানেল চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলী বিশ্বাস , নব নির্বাচিত তালতলী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান, নিজ নিজ ওয়ার্ডের ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে দুলাল ফরাজি বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে আমাকে অথবা পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।