সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি: শাকিব খান
logo
ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি: শাকিব খান

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন.কম
সেপ্টেম্বর ১২, ২০২০ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

দেশের চলচ্চিত্র শিল্পের সব সঙ্কটের মধ্যেও সবচেয়ে বড় আশা-ভরসার নাম সুপারস্টার শাকিব খান। সম্প্রতি করোনাকালে স্থবির হয়ে পড়া চলচ্চিত্র অঙ্গনে আবারও প্রাণসঞ্চার করে শুটিং শুরু করেছেন ঢালিউডের ‘নবাব’।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর ৩০০ ফিট সড়কের পূর্বাচল এলাকায় ও বিএফডিসিতে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিংয়ে অংশ নেন শাকিব খান। করোনাকালে রুদ্ধ পরিস্থিতি থেকে সবকিছু স্বাভাবিক অবস্থায় ফেরার অন্যতম অনুষঙ্গ হিসেবে বিবেচিত হচ্ছে এই শুটিং।

শাকিব খান তার ফেসবুক পেজে শুটিং শুরু করার অনুভূতি জানিয়েছেন ভক্তদের। তিনি বলেন, আমি সবসময়ই কাজ করি দেশের সাধারণ মানুষদের মুখে হাসি ফোটানোর জন্য। চেষ্টা করি বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌঁছে দেয়ার জন্য। শত প্রতিকূলতার পরেও আমার এই প্রচেষ্টা থেমে নেই। এরমধ্যে বৈশ্বিক করোনার কারণে আজ আমার ইন্ডাস্ট্রি ও দেশের সাধারণ মানুষ ভালো নেই। খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার পাশাপাশি দৈনন্দিন জীবনে বিনোদন সংস্কৃতিও ওতোপ্রোতভাবে জড়িত। এছাড়া এ মাধ্যম অনেকের জীবিকা নির্বাহের একমাত্র উৎস। মানুষগুলো এমন দুঃসময়েও ভালোবাসার টানে পড়ে আছেন এই ইন্ডাস্ট্রিতে। আমি তাদের জন্যও কাজ করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

ঢালিউড ‘কিং’ বলেন, আমার কাজ বিনোদন দেওয়া। যেহেতু আমি এ মাধ্যমের প্রতিনিধি, তাই আমার কাজের মাধ্যমে করোনা জর্জরিত সাধারণ মানুষদের মনে একটু হলেও যদি আনন্দ দিতে পারি, আমার ইন্ডাস্ট্রির মানুষের উপাজর্নের পথ সচল করতে পারি; এটাই হবে আমার বড় স্বার্থকতা।

শাকিব খান আরও বলেন, আমি সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি। শুরু থেকে সেই চেষ্টা করে আসছি, আগামীতেও করবো ইনশাআল্লাহ। এই সংকটকালে আজ থেকে ‘নবাব এলএলবি’ নামে নতুন সিনেমার শুটিং শুরু করেছি। আমাকে যারা ‘শাকিব খান’ বানিয়েছেন দেশ-বিদেশের সেই কোটি মানুষদের দোয়া ও ভালোবাসা সঙ্গে নিয়ে সামনে এগোনোর চেষ্টায় থাকলাম। সবার জন্য ভালোবাসা।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।