সাজানো ধর্ষণচেষ্টা মামলায় গ্রেফতারের প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন
logo
ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাজানো ধর্ষণচেষ্টা মামলায় গ্রেফতারের প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি, বরগুনা
আগস্ট ৪, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মিথ্যা সাজানো ধর্ষণচেষ্টা মামলায় গ্রেফতারের প্রতিবাদে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। বুধবার সাড়ে এগারোটায় এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে ধর্ষনচেষ্টা মামলায় আটককৃত আনসার উদ্দিনের স্ত্রী মরিয়ম বেগম লিখিত বক্তব্যে বলেন, মিথ্যা সাজানো মামলাবাজ ও প্রতারক একটা চক্র ধর্ষণচেষ্টা আইন পুঁজি করে চরিত্রহীন এক নারীকে দিয়ে আমার স্বামীর বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে গ্রেফতার করিয়াছে। আমি দীর্ঘ ৩০ বছর যাবত আমি স্বামীর সাথে সংসার করিয়া আসিতেছি। আমার স্বামী চরিত্রহীন নয়। আমার সংসারের তিনটি ছেলে আছে তারা প্রত্যেকেই বিবাহিত। স্থানীয় একটা চক্র এক নারীকে দিয়ে মিথ্যে বানোয়াট ভিত্তিহীন মামলা করে আমাদের হয়রানি করছে। আমার স্বামীকে যারা ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করিয়েছে তাদের বিচারসহ স্বামীর মুক্তি করছি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।