২০০ পর্বে ‘মাশরাফি জুনিয়র’
logo
ঢাকা, রবিবার, ১৭ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২০০ পর্বে ‘মাশরাফি জুনিয়র’

বিনোদন প্রতিবেদক, ঢাকা
আগস্ট ২, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

গত বছরের নভেম্বর থেকে দীপ্ত টিভিতে দেখানো হচ্ছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ ট্যাগলাইন নিয়ে প্রচার হওয়া এ মেগাসিরিয়াল  জনপ্রিয় হয়েছে। ডাবল সেঞ্চুরির দ্বারপ্রান্তে পৌঁছে গেছে ‘মাশরাফি জুনিয়র’। আজ রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে প্রচার হবে সিরিয়ালটির ২০০তম পর্ব।

নাটকটি শুরু হয়েছিল মণি আর মণ্ডা দুই ভাইবোনের ভালোবাসার গল্প দিয়ে। ক্রিকেটপাগল মণ্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মেছিল ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য ভালোবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে নিখোঁজ হয়ে যায় মণ্ডা। ভাইকে খুঁজতে শহরে এসে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা।

মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেলেও মণি দেখে স্মৃতি হারিয়ে সে আজ ‘মানিক’। মণি কি ভাইকে আগের মতো ফিরে পাবে? ক্রিকেট নিয়ে যে স্বপ্নের শুরু হয়েছে তার, সেটা কি পূরণ হবে? এমন অনেক প্রশ্নের জবাব পাওয়া যাবে সিরিয়ালের সামনের পর্বগুলোতে।

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’-এর চিত্রনাট্য করেছেন আসফিদুল হক, সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। এ সিরিয়ালে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মম। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাচ্ছে দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।