‘সিটাডেল’ সিরিজে মারমুখী মেজাজে প্রিয়াঙ্কা, গর্বিত নিক
logo
ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সিটাডেল’ সিরিজে মারমুখী মেজাজে প্রিয়াঙ্কা, গর্বিত নিক

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

প্রিয়াঙ্কা চোপড়া, বলিউড ছেড়ে পাকাপোক্ত আসন গেড়েছেন হলিউডে। স্বামী-সন্তান নিয়ে এখন তিনি মার্কিন মুলুকের স্থায়ী বাসিন্দা। মাঝেমধ্যে ঘুরতে আসেন নিজ দেশ ভারতে। এবার তাকে দেখা গেল ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত রুশো ব্রাদার্সের প্রযোজনায় তৈরি নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) এই সিরিজ থেকেই একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। চারপাশে পড়ে আছে ভাঙা কাচের টুকরো। তার মাঝেই মেঝেতে পড়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ফার্স্টলুকে এভাবেই দেখা গেছে তাকে।

ইতোমধ্যেই এই সিরিজের টিজার প্রকাশ্যে এসেছে, সেখানে একটি দাপুটে চরিত্রে অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। এখানে তার চরিত্রের নাম নাদিয়া, যিনি কিনা একজন গুপ্তচর। তাকে রিচার্ড ম্যাডেনের বিপরীতে দেখা যাবে।

প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করার পর তার স্বামী ও মার্কিন পপতারকা নিক জোনাস সেখানে আগুনের ইমোজি পোস্ট করেন। শুধু তাই নয়, তিনি প্রিয়াঙ্কার একার ছবিতে নিজের মন্তব্য জানান। লেখেন, ‘তোমার জন্য ভীষণ গর্ববোধ হচ্ছে প্রিয়াঙ্কা।’

সিরিজের গল্পটি ম্যাসন কেন অর্থাৎ রিচার্ড ম্যাডেন এবং নাদিয়া সিন অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে আবর্তিত হবে। সিটাডেলের ধ্বংসের পর যাঁরা অল্পের জন্য বেঁচে গিয়েও স্মৃতি হারিয়ে ফেলেন তেমন দুই মানুষের চরিত্রে অভিনয় করবেন তারা। সিটাডেল আসলে একটি স্বাধীন বিশ্বব্যাপী স্পাই সংস্থা। সেটারই পতন হয়, কী জন্য সেটা ওয়েব সিরিজ দেখলে বোঝা যাবে।

‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে অভিনয় করছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সেখানে আবার বরুণ ধাওয়ানকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। প্রিয়াঙ্কার লুকের প্রশংসা করেছেন সামান্থা। ফায়ার ইমোজি দিয়েছেন তিনিও।

২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে এই সিরিজটি মুক্তি পাবে। দুটি পর্ব থাকবে এখানে। এরপর আবার ২৬ মে থেকে প্রতি শুক্রবার একটি করে নতুন পর্ব দেখা যাবে। প্রিয়াঙ্কা চোপড়া, রিচার্ড ম্যাডেন ছাড়াও স্পাই-থ্রিলার এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো অভিনেতাদের।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।