কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে হত্যা
logo
ঢাকা, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিরধি, কুষ্টিয়া
মার্চ ১৭, ২০২৩ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার দৌলতপুরে বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলাম নামে এক যুবককে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া গ্রামের মিস্ত্রিপাড়ায় এ ঘটনা ঘটেছে। 

নিহত সাইফুল ইসলাম দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গরুড়া গ্রামের মিস্ত্রিপাড়া এলাকার সামছুল ইসলামের ছেলে। তিনি নসিমন চালক ছিলেন।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সাইফুল ইসলাম ও মাহাবুল ইসলাম আপন চাচাতো ভাই, পাশাপাশি বাড়ি। দুজনের সমবয়সী (৮ বছর) দুই ছেলে আছে। বৃহস্পতিবার তারা দুজন খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করে। এ ঘটনার জের ধরে দুই ছেলের অভিভাবকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করেন।

এ বিষয়ে আদাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাকী ঢাকা পোস্টকে বলেন, বাচ্চারা খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করেছিল। এ ঘটনার জের ধরে অভিভাবকদের মধ্যে মারামারি হয়। এতে সাইফুলের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ৮ বছর বয়সী দুই ছেলে খেলার সময় ধাক্কাধাক্কি ও মারামারি করেছিল। এ ঘটনার জেরে অভিভাবকদের মধ্যে মারামারি হয়। এ সময় মাহাবুল ও তার স্ত্রী কণা বটি দিয়ে কুপিয়ে সাইফুল ইসলামকে হত্যা করেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে মারামারি করতে নিষেধ করায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মো. কাজল (৪০) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী গ্রামের সর্দারপাড়ায় পূর্ব পরিকল্পিতভাবে কাজলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

নিহত কাজল দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি দৌলতখালী গ্রামের মৃত সুন্নত মন্ডলের ছেলে। ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।