হাজী আঃ মালেক কলেজে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উৎযাপন
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজী আঃ মালেক কলেজে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উৎযাপন

বনি আমিন
মার্চ ১৯, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস-২০২৩’ উপলক্ষে হাজী আব্দুল মালেক ইসলামিয়া কলেজে আয়োজিত বক্তৃতা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা, কেককাটা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব সাহিদা খাতুন।

অনুষ্ঠান পরিচালনা করেন কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক জনাব এস.এম সোহেল ইসহাক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোনআন থেকে তেলওয়াত করেন ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক জনাব আব্দুর রব। গীতা থেকে পাঠ করেন অর্থনীতি বিভাগের প্রভাষক সমরেশ চন্দ্র বিশ্বাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক জনাব মোঃ আবু খয়ের বিশ্বাস, অধ্যাপক জনাব মোঃ আসিফ ইকবাল, অধ্যাপক আফরোজা আক্তার জাহান, অধ্যাপক ফাতেমা বেগম, প্রভাষক জনাব মোঃ শামীম শেখ, প্রভাষক জনাব শেখ সিরাজুল ইসলাম, প্রভাষক তুহিন গাইন, ছাত্রনেতা আতিকুর রহমান সাব্বির, এলিন হোসেন অন্তর সহ প্রমুখ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন অধ‍্যপক আব্দুর রউফ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।