রাণীশংকৈলে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী'র শুভ উদ্বোধন
logo
ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী’র শুভ উদ্বোধন

Link Copied!

” বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবেনা”
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা ও নির্দেশনা বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (২২ মার্চ) ৩৭০টির মধ্যে ১৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে(৪র্থ পর্যায়) জমি ও ঘরের দলিল হস্তান্তর করা হয়। এদিন সকাল ৯ টায় দেশব্যাপি ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে রাণীশংকৈল উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) সোলেমান আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ওসি গুলফামুল ইসলাম, ডা: আব্দুস ছামাদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন। পরে উক্ত উপকারভোগী ১৬০ টি পরিবারের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেয়া হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।