শ্রাবন্তীকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ধরা পড়লেন জিতু!
logo
ঢাকা, মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রাবন্তীকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ধরা পড়লেন জিতু!

বিনোদন ডেস্ক
মে ১৯, ২০২৩ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে মিথ্যা প্রতিশ্রুতি দিলেন বাংলা সিনেমারই জনপ্রিয় নায়ক জিতু কামাল। যদিও সবটা ধরে ফেললেন শ্রাবন্তী। তারপর কী হলো? পুরোটাই ধরা পড়েছে এক ভিডিওতে। আর সেই ভিডিও সামনে আসতেই পরিষ্কার হয়েছে পুরো বিষয়টি।

এই মুহূর্তে লন্ডনে রয়েছেন জিতু ও শ্রাবন্তী। অংশুমান প্রত্যুষের আগামী সিনেমা ‘বাবুসোনা’তে অভিনয় করছেন তারা। লন্ডনের রাস্তায় জমে উঠেছে তাদের রোম্যান্স। রিল ভিডিওতে ক্রমশ পটু হয়ে উঠছেন জিতু। আর এরকমই এক রিলসে জিতু শ্রাবন্তীর দিকে রোম্যান্টিক মেজাজে গাইতে শুরু করেন সুনীল শেট্টি ও শিল্পা শেট্টির সেই আইকনিক গান– ‘তুম যো কেহদো তো চাঁদ তারো কো…’।

এই গান শুনে শ্রাবন্তী গলে যাবেন এ একেবারে ভুল। বরং তিনি পাল্টা জিতুর দিকে প্রশ্ন ছুড়ে দিলেন, ‘হ্যাঁ যাও, নিয়ে এস। চাঁদ-তারা নিয়ে এস’। জিতুও আর কী করেন। চাঁদ-তারা নিয়ে আসা যে অসম্ভব, তা বুঝতেই পেরেই, পিছু হটেন নায়ক।

এই গোটা ভিডিওটাই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিতু। ক্যাপশনে শ্রাবন্তীকেব ট্যাগ করে তিনি লেখেন, ‘কেন আমার সঙ্গে এরকম করছ? কেন?’ উত্তর দিয়েছেন নায়িকাও। জিতুকে পাল্টা তিনি লিখেছেন, ‘কারণ আমার ভালো লাগছে’।

লন্ডনে সিনেমার শুটিংয়ে হাজির হয়েছেন জিতুর স্ত্রী নবনীতাও। এ ছাড়াও ওই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে বিদেশি অভিনেত্রী অ্যালেক্সজান্দ্রিয়া টেলরকেও। কী নিয়ে এই সিনেমা? এটি একটি কমেডি সিনেমা। নায়িকা হলেন চোর আর নায়ক হলেন কিডন্যাপার। কীভাবে চোর-কিডন্যাপারে কেমিস্ট্রি জমে, এখন সেটাই দেখার।

শ্রাবন্তীর জীবনে বিতর্ক অবিরাম। তার ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায়। মাস কয়েক ধরেই তার নাম জড়িয়েছে এক টলিউড পরিচালকের সঙ্গে। যদিও এই প্রেমের কথা পরিচালক বা নায়িকা কেউই স্বীকার করেননি। আপাতত তার হাতে রয়েছে ‘দেবী চৌধুরানি’র মতো বড় প্রজেক্ট। সব মিলিয়ে বেজায় ব্যস্ত তিনি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।