বল করে নিজের কাছে অস্বস্তি লেগেছে: মিরাজ
logo
ঢাকা, শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বল করে নিজের কাছে অস্বস্তি লেগেছে: মিরাজ

dailybibartan
সেপ্টেম্বর ১৩, ২০২০ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাসের কারণে সৃষ্ঠ বিরতির সময়টা বাসাতেই কাটিয়েছেন মেহেদি হাসান মিরাজ। ফলে বাধ্য হয়েই মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে।

সময়টাতে ফিটনেস নিয়ে কাজ করলেও বল হাতে অনুশীলন করতে পারেননি তিনি। নিজ শহরে অনুশীলন করলেও নিজের আগের অবস্থায় এখনও ফিরতে পারেননি মিরাজ। যার কারণে বল করতে অস্বস্থি লাগছে তার।

রোববার (১৩ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন শেষে এক ভিডিও বার্তায় একথা জানিয়েছেন মিরাজ। শ্রীলঙ্কা সফরের জন্য স্পিন আক্রমণের বিকল্প পরিকল্পনায় থাকতে পারেন মিরাজ। একাদশে জায়গা পাওয়া কঠিন। তবে যত দ্রুত সম্ভব নিজের আগের অবস্থান ফিরতে চান ২২ বছর বয়সী এই ডানহাতি অফ স্পিনার।

মিরাজ বলেন, ‘অনেকদিন পর সব ব্যাটসম্যানকেই মোটামুটি বল করেছি। আমার নিজের কাছে অস্বস্তি লেগেছে, ভাল বল হয়নি। কিন্তু আজকে যে রকম বোলিং করেছি, তাতে একটু ভালো অনুভব করছি। ব্যাটসম্যান যারা আছে তারাও অনেকদিন পর মাঠে নেমেছে। তারাও অনেক ভালো খেলছে। বিশেষ করে আমি যদি আরেকটু ভালো বল করি তাহলে আরও ভালো হবে। আসলে সবাই দ্রুত নিজের জায়গাটায় ফিরে আসতে চেষ্টা করছে। আশা করি, সব ব্যাটসম্যান-বোলাররা খুব তাড়াতাড়ি নিজের জায়গায় ফিরে আসবে। ’

তবে মিরাজকে শ্রীলঙ্কা সফরে একাদশে জায়গা করে নিতে হলে প্রতিযোগিতা করতে হবে। কারণ তার সম্প্রতি টেস্ট পারফরম্যান্স ভালো নয়। তাইজুল ইসলাম ও নাঈম হাসান টেস্ট একাদশে নিয়মিত মুখ এখন। তাই একাদশে জায়গা পাওয়াটা সহজ হবে না মিরাজের জন্য।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।