দেশমাতার কাছে নিরাপত্তা চাইলেন পরীমণি
logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশমাতার কাছে নিরাপত্তা চাইলেন পরীমণি

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ৬, ২০২১ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দেশমাতার কাছে একটু নিরাপত্তা চেয়েছেন অভিনেত্রী পরীমণি। সোমাবার বিকালে ফেসবুকে একটি পোস্ট দিয়ে তিনি এই নিরাপত্তা চেয়েছেন।

পরীমণি তার পোস্টে লিখেছেন, দেশমাতা,আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না।একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।

এর আগে ৫ সেপ্টেম্বর হাতে লেখা একটি চিঠির ছবি ফেসবুকে পোস্ট করে লড়াই করে বেঁচে থাকার নেপথ্যের গল্প তুলে ধরে ছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘একটা চিঠি। আমার সব শক্তির গল্প এখানেই।’ পোস্ট করা চিঠিতে দেখা যায়, ‘নানু আমি ভালো আছি। কোনো চিন্তা করবা না। তোমার সাথে শিগ্রই দেখা দিবো।’

দেশমাতার কাছে একটু নিরাপত্তা

চিঠির বিষয়ে পরীমণি জানান, ‘ আমি গ্রেফতার হওয়ার পর নানু ভাই আমাকে চিঠিটি দিয়েছিলেন। এরপর থেকেই আমি এটি অক্ষত রাখার চেষ্ঠা করেছি। আটক, রিমান্ড, জেলসহ নানান প্রতিকূলতার মধ্যেও শেষ পর্যন্ত আমি এটি অক্ষত রাখতে পেরেছি। এই চিঠিটি আমার জীবনের একটি শক্তি।’

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে মাদকসহ পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এরপর ৫ আগস্ট র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর রিমান্ড-জেল শেষে গত ৩১ আগস্ট ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।