কলা না খেলে চলেই না শ্রাবন্তীর
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কলা না খেলে চলেই না শ্রাবন্তীর

লাইফস্টাইল ডেস্ক
সেপ্টেম্বর ৪, ২০২২ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

টলি পাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের যেন বয়স বাড়ে না, কিংবা বয়স বাড়লেও রূপ যেন কমে না। দিনদিন তার রূপের টাটকা ছবি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছে। নেটিজেনরা যতই শ্রাবন্তীর পেছনে কেচ্ছা করুক না কেন, অভিনেত্রীর এক টুকরো মিষ্টি ছবি দেখার জন্য ভিড় জমান সামাজিক যোগাযোগ মাধ্যমের হ্যান্ডেলে।

শ্রাবন্তীর হাসির জাদুতে ফিদা স্কুল বয় থেকে কাকু, জ্যাঠুরা। যারা মাঝে মধ্যে অভিনেত্রীর বিয়ে ও ডিভোর্স নিয়ে কেচ্ছা করেন তারাও কিন্তু শ্রাবন্তীর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকেন। অনেকেই জানতে চান- সকাল থেকে রাত পর্যন্ত কী খান শ্রাবন্তী। দেখে নিন-

সকাল

শ্রাবন্তীর সকালের খাবারের তালিকায় রোজ থাকে ডিম ও কলা। এ দুটা খাবার ছাড়া যেন দিনই শুরু হয় না। তাছাড়া সকালে তিনি কম চর্বিযুক্ত দুধ আর ভারতীয় হালকা কোনো খাবার খান।

শ্রাবন্তীর সকালের খাবারের তালিকায় রোজ থাকে ডিম ও কলা। ছবি: সংগৃহীত

শ্রাবন্তীর সকালের খাবারের তালিকায় রোজ থাকে ডিম ও কলা। ছবি: সংগৃহীত

দুপুরের খাবার

দুপুরেই একটু ভারী খাবার খান। মাছ বা মাংস যেকোনো এক পদ থাকে দুপুরের পাতে। সঙ্গে প্রচুর সবজি, এক মুঠো লাল চালের ভাত, আর সালাদ। এই তারকার সালাদ খুব সাদাসিধে ধরনের। শসা আর গাজরে সামুদ্রিক লবণ ছিটিয়েই খেয়ে নেন তিনি।

সন্ধ্যার নাশতা

এ সময় কী খাবেন, তার কোনো ধরাবাঁধা নিয়ম নেই। তবে প্রিয় খাবারের তালিকায় রয়েছে বাড়িতে বানানো পাস্তা, সঙ্গে থাকবে গরগনজোলা চিজ।

নৈশভোজ

রাতে তেল ছাড়া একটি রুটি অথবা অল্প ভাত খান। সঙ্গে থাকে ডাল, সবজি আর গ্রিল করা এক টুকরা মুরগি। আর গভীর রাতে খিদে পেলে মিষ্টি, দুধ বা ফলজাতীয় কিছু খেয়ে নেন তিনি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।