ঢাবি ছাত্রদলের নতুন কমিটি, নেতৃত্বে সোহেল-আরিফ
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাবি ছাত্রদলের নতুন কমিটি, নেতৃত্বে সোহেল-আরিফ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
সেপ্টেম্বর ১১, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে আছেন ইজাজুল কবির রুয়েল। এতে সহ-সভাপতি করা হয়েছে দুজনকে। তারা হলেন, মো. হাসানুর রহমান ও মশিউর রহমান।

সিনিয়র যুগ্ম-সম্পাদক হয়েছেন মমিনুল ইসলাম জিসান। কমিটিতে ২০ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা হলেন, গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ্ (এফ এইচ হল), মো. মাসুম বিল্লাহ (এফ রহমান হল), তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান তালুকদার, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল,  নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ ও সৈকত মোর্শেদ।

এ ছাড়া সহ-সম্পাদক করা হয়েছে দুজনকে। তারা হলেন, মুন্সি সোহাগ ও আফসার উদ্দিন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাসুদুর রহমান মাসুদকে। মো. মাসুদুর রহমান বাবুকে সহ-সাংগঠনিক সম্পাদক, ইমাম আল নাসের মিশুককে প্রচার সম্পাদক, মাহমুদুল হাসানকে দপ্তর সম্পাদক ও কানেতা ইয়া লাম লামকে ছাত্রী বিষয়ক সম্পাদক করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।