নেত্রকোনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নেত্রকোনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ১১, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনার পূর্বধলা উপজেলারয় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের হিরনপুর পাইকুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. ইমাম হোসেন (৬৫)। এ ঘটনায় আহত হয়েছেন ইমাম হোসেনের ছেলে সোহরাব।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পাইকুড়া গ্রামের ইমাম হোসেনের সঙ্গে আপন তিন সহোদর আমজাদ হোসেন, আহম্মদ হোসেন ও মোহাম্মদ হোসেনের জমি নিয়ে বিরোধ চলছিল। রবিবার দুপুর ১টার দিকে ইমাম হোসেন ও তার ছেলে সোহরাব হোসেন বাড়ির পাশে জঙ্গলে বাঁশ কাটতে যান। এ সময় আমজান হোসেন ও আহম্মদ হোসেন তাদের বাধা দেন। কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আপন সহোদরের আঘাতে বড় ভাই ইমাম হোসেন ঘটনাস্থলে মারা যান। আর তার ছেলে সোহরাব গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

খবর পেয়ে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।