বরগুনায় ৮০ বছরের বৃদ্ধকে মারধর, শালিসের নামে ২শ টাকা জরিমানা
logo
ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বরগুনায় ৮০ বছরের বৃদ্ধকে মারধর, শালিসের নামে ২শ টাকা জরিমানা

মোঃ মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
অক্টোবর ১৩, ২০২০ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার পাথরঘাটায় ৮০ বছরের এক অসহায় বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে কাঞ্চুরহাট বাজারের জাকির মৃধা নামের এক ব্যাবসায়ীর বিরুদ্ধে। এ সময় ওই বাজার কমিটির সভাপতি ২শ টাকা জরিমানা করে ছেরে দিয়েছে অভিযুক্তকে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের কাঞ্চুরহাট বাজারে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত নুরুল হক মধ্যকালমেঘা এলাকার মৃত ছোমেদের ছেলে।

অভিযুক্ত জাকির মৃধা একই এলাকার শাহ জাহান মৃধার ছেলে।

আহত নুরুল হক জানান, তিনি ওই বাজারে আসলেই জাকির তাকে বিভিন্ন সময় উস্কানীমুলক কথা বলতো। প্রতি দিনের মত তিনি আজ বাজারে রাস্তা দিয়ে যাওয়ার সময় পিছন থেকে পানি দেয়। সে সময় তাকে জিজ্ঞেস করলেই মারধর শুরু করে।

স্থানীয়রা জানান, নুরুল হক বয়স্ক হওয়ার কারনে তার সাথে সবাই একটু দুস্টমি করে। কিন্তু এরকম একজন বয়স্ক মানুষকে মারধর করা দুঃখজনক। তিনি খুব গরীব মানুষ! তার হাতে আঘাত করা হয়েছে, তাকে উদ্ধার করে প্রাথমিক ভাবে চিকিৎসা দিয়েছেন তারা।

অভিযুক্ত জাকির হোসেন সকল অভিযোগ অস্বীকার করে মুঠোফোনে জানান, আমি তাকে মারধর করিনাই। উল্টো সে আমাকে মারধর করতে এসেছে।

বাজার কমিটির সভাপতি আব্দুল খালেক জানান, আমরা নুরুল হককে ২শ টাকা দিয়ে মিট করে দিয়েছি।

স্থানীয় ইউপি সদস্য মো. নাসির উদ্দিন জানান, নুরুল হক একজন সহজ সরল লোক, এর আগেও জাকির মৃধা তাকে মারধর করেছে। জাকির খুব খারাপ প্রকৃতির লোক। সে বিভিন্ন সময় এলাকার মেয়েদেরব উত্যাক্ত করে আসছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, এরকম কোন অভিযোগ আমরা পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।