ছাত্রীর ধর্ষণ মামলায় গায়ে হলুদ সন্ধ্যায় গ্রেফতার বয়ফ্রেন্ড!
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছাত্রীর ধর্ষণ মামলায় গায়ে হলুদ সন্ধ্যায় গ্রেফতার বয়ফ্রেন্ড!

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ১৭, ২০২০ ৩:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় তুলনা (ছদ্মনাম) নামে এক ছাত্রীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তুলে ইসতিয়াক আহম্মেদ। চার বছর ধরে তাদের সম্পর্ক। এরই মাঝে তুলনাকে ফ্ল্যাটে নিয়ে ধর্ষণ করে ইসতিয়াক। সেই গার্লফ্রেন্ডকে ভুলে ইসতিয়াক অন্য এক মেয়েকে বিয়ের সিদ্ধান্ত নেন। তবে শেষ রক্ষা হল না তার। গায়ে হলুদ সন্ধ্যায় পুলিশ ইসতিয়াককে আটক করেছে। তার বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেছেন তুলনা।
জানা গেছে, বৃহস্পতিবার রাতে ফতুল্লার পশ্চিম দেওভোগ নাগবাড়ি এলাকার নিজ বাড়িতে ইসতিয়াকের হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়। ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে ধর্ষন মামলায় তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে। ইসতিয়াক আহমেদ নাগবাড়ি এলাকার মিজানুর রহমানের ছেলে।
তুলনার দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, ইসতিয়াকের সঙ্গে ৪ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে। এক পর্যায়ে নাগবাড়ি মন্দির সংলগ্ন জিকু মিয়ার বাড়ির ৩তলায় ফ্লাট ভাড়া নিয়ে বিয়ের কথা বলে ধর্ষণ করে।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, অভিযোগের প্রাথমিক তদন্তে সত্যতা পেয়ে ইসতিয়াককে গ্রেফতার করা হয়েছে। ইসতিয়াক এখন কারাগারে রয়েছে বলে উল্লেখ করেন ওসি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।