লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল-হক
logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল-হক

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ২১, ২০২০ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হককে রাজধানীর আদ-দ্বীন হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। গত মঙ্গলবার থেকে ক্রমশঃ শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

রাজধানীর মগবাজারের আদ-দ্বীন হাসপাতালের মহাপরিচালক ডা. নাহিদ ইয়াসমিন গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাত থেকে ব্যারিস্টার রফিক-উল-হকের শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। অক্সিজেন কমে যাওয়ায় তাকে প্রথমে আইসিইউতে নেয়া হয়। পরে অবস্থা সংকটজনক হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এখনও তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

এর আগে শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। গত শনিবার কিছুটা সুস্থ হলে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়। কিন্তু ওই দিন দুপুরেই আবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, রক্তশূন্যতা, ইউরিন সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছেন তিনি। তিনি ডাক্তার রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।