বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ভাড়াটিয়া যুবকের!
logo
ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাড়িওয়ালার স্ত্রীর ঘুষিতে প্রাণ গেল ভাড়াটিয়া যুবকের!

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ২৪, ২০২০ ৭:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালার স্ত্রীর প্রাণ হারিয়েছেন ফায়েজ আহমেদ নামে এক ভাড়াটিয়া যুবক। বাড়িওয়ালার স্ত্রীর সহযোগী ছিল দুই ভাড়াটিয়া। শুক্রবার বন্দরের চৌধুরীবাড়ির মিছির আলীর বাড়িতে ওই ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহত ফায়েজের স্ত্রী রোজিনা আক্তার বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন। পরে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুম, ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত ফায়েজ আহমেদ মাছ বিক্রেতা। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকী এলাকার মৃত আবু মিয়ার ছেলে। বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভুইয়া জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত ফায়েজের ভায়রা সোহেল রানা জানান, ফায়েজ ও তার পরিবার ৩ বছর ধরে পুরান বন্দর প্রধানবাড়ি এলাকার মিছির আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। করোনার জন্য ব্যবসা মন্দ থাকার কারণে ৭ মাসের ঘরভাড়া বকেয়া জমে যায়। সময়মতো ঘরভাড়া দিতে না পারায় এ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের স্ত্রী রোজিনা বেগমের কথাকাটাকাটি হয়। রোজিনা বকেয়া ঘরভাড়া ৭ হাজার টাকার মধ্যে বাড়িওয়ালার স্ত্রীর কাছে ৪ হাজার টাকা প্রদান করেন।

উম্মে কুলসুম ঘরভাড়ার বিষয়ে অপর ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগমকে জানান। এক পর্যায়ে শুক্রবার ভাড়া নিয়ে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সঙ্গে ফায়েজের কথা কাটাকাটি হয়। উম্মে কুলসুম তার অপর ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে নিয়ে ফায়েজকে মারধর করেন। এ সময় তাদের কিল-ঘুষিতে গুরুতর আহত হন ফায়েজ। প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজকে মৃত ঘোষণা করেন।

অন্যান্য সংবাদ

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।