রাস্তার পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রের রক্তাক্ত লাশ
logo
ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাস্তার পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রের রক্তাক্ত লাশ

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
অক্টোবর ২৪, ২০২০ ৭:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শাখা সড়ক থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে পাওয়া পরিচয়পত্রে ওই ছাত্রের নাম লিখা রয়েছে মোস্তাফিজ। তিনি দর্শনের ছাত্র। শনিবার সকালে সাভারের শিমুলতলা এলাকার সিআরপির শাখা সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ছিনতাইকারীর কবলে পড়ে তিনি খুন হতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বলেন, মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার সড়কে যুবকের মরদেহ পড়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি সড়ক দুর্ঘটনা।

তিনি বলেন, নিহতের পরিচয় এখনও মেলেনি। তবে লাশের কাছেই এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ও সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়। তবে স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, জায়গাটিতে প্রায়ই ছিনতাই হয়। তাদের ধারণা দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইয়ের কবলে পড়েন ওই যুবক।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, কী ঘটেছিল তা জানতে আশপাশের দোকানের সিসি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। ময়নাত দন্তের জন্য লাশটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।