নরসিংদীতে কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
logo
ঢাকা, শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদীতে কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
নভেম্বর ৯, ২০২০ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী: নরসিংদীর পলাশে স্বামীকে আটকে রেখে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় এক কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে। শনিবার (৮ নভেম্বর) রাতে পলাশ থানায় অভিযোগ করেছেন নির্যাতনের শিকার ওই গৃহবধু। এ ঘটনায় মামলা দায়ের হলেও পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

পলাশ থানার ওসি তদন্ত মো. হুমায়ূন কবীর এই তথ্য নিশ্চিত করেছেন। থানায় দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ঘোড়াশাল পৌরসভার কাউন্সিলর আলম খন্দকারের ভাই অভিযুক্ত পাপ্পু খন্দকার। গত ২৬শে অক্টোবর তার গাড়ি চালকের মাসিক বেতন দেয়ার কথা ছিল। বেতনের টাকা চালক নষ্ট করে ফেলবে এই অজুহাত দেখিয়ে চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন পাপ্পু খন্দকার। পরে মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে নিয়ে আসেন। ওইসময় পাপ্পু খন্দকার গাড়ি চালককে আটকে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করেন।

ওসি মো. হুমায়ূন কবীর আরও জানান, ধর্ষণের অভিযোগে ওই গৃহবধুর মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। সেই সঙ্গে অভিযুক্তের শারীরিক পরীক্ষাসহ অন্যান্য আইনী কার্যক্রম অব্যাহত আছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।