১২ বছরের স্কুলছাত্রীকে বিয়ে করে শ্রীঘরে ৬০ বছরের বৃদ্ধ
logo
ঢাকা, শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

১২ বছরের স্কুলছাত্রীকে বিয়ে করে শ্রীঘরে ৬০ বছরের বৃদ্ধ

জেলা প্রতিনিধি (ফরিদপুর) | দৈনিক বিবর্তন
নভেম্বর ১৫, ২০২০ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুর: ফরিদপুরের সদরপুরে নোটারি পাবলিকের মাধ্যমে ১২ বছরের এক স্কুলছাত্রীকে বিয়ে করেছেন ৬০ বছরের এক বৃদ্ধ। এঘটনায় বাল্যবিয়ের অপরাধে ওই বৃদ্ধ, মেয়ের মা, নানা ও নানিকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৩ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে সদরপুর উপজেলার সদর ইউনিয়নের সতের রশি গ্রামে এ বাল্যবিয়ের ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত বৃদ্ধ মোহাম্মদ ফকির সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শৌলডুবি গ্রামের বাসিন্দা।

সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২০ অক্টোবর গোপনে নোটারি পাবলিকের মাধ্যমে ওই বৃদ্ধ ব্যক্তি স্কুলছাত্রীকে বিয়ে করেন। এঘটনায় মেয়ের বাবা বাঁধা দিলেও মেয়ের মা ওই বৃদ্ধের সঙ্গে স্কুলছাত্রীর বিয়ে দেন।

জানা গেছে, শুক্রবার রাতে নতুন জামাই হিসেবে মোহাম্মদ ফকির শ্বশুরবাড়িতে গেলে মেয়ের অন্য স্বজন ও প্রতিবেশীরা তাকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন। পরে ইউএনও ঘটনাস্থলে পৌছে অভিযুক্তদের জরিমানা ও কারাদণ্ড দেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।