আরও সন্তান নিতে চান আলিয়া ভাট
logo
ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

আরও সন্তান নিতে চান আলিয়া ভাট

বিনোদন ডেস্ক
অক্টোবর ১২, ২০২৪ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

মাত্র ২৯ বছরে ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু মাতৃত্ব তার ক্যারিয়ারে প্রভাব ফেলে নি। বরং অন্তঃসত্ত্বা অবস্থাতেই হলিউডের অ্যাকশন ছবির শ্যুটিং সেরেছেন তিনি; মা হওয়ার মাস কয়েকের মধ্যেই ফিরেছেন ছবির সেটে।

সম্প্রতি আলিয়া ভাট তার ব্যক্তিগত এবং পেশাগত উভয় দিক থেকেই তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অকপট কথা বলেছেন।

আইএমডিবির আইকনস অনলি সেগমেন্টের এক সাক্ষাৎকারে ‘আরও বাচ্চা’ নেওয়ার ইচ্ছার কথা জানান আলিয়া ভাট। এও জানান, তার অভিনীত ছবিতে মেয়ে রাহাকে দেখাতে চান তিনি।

আলিয়াকে প্রশ্ন করা হয়েছিল, বড় হয়ে রাহাকে আপনার কোন সিনেমা তিনি দেখতে চান? উত্তরে আলিয়া বলেন, ‘সম্ভবত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতেই; কারণ এটি সবচেয়ে কনিষ্ঠ, সবচেয়ে শীতল চলচ্চিত্র যা বাচ্চারা দেখতে পারে।’

আলিয়াকে তার ভবিষ্যৎ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বলেন, ‘আশা করছি শুধু অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক হিসেবেও আরও অনেক সিনেমা করতে পারব।’ ব্যক্তিগত জীবন নিয়ে আলিয়া বলেন, ‘আরও বাচ্চা, প্রচুর ভ্রমণ এবং কেবল একটি স্বাস্থ্যকর, সুখী, সহজ, শান্ত, শান্তিপূর্ণ, প্রকৃতির পরিপূর্ণ জীবন চাই।’

উল্লেখ্য, বছর কয়েক প্রেমের পর ২০২২ সালের এপ্রিলে অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেন আলিয়া ভাট। একই বছরের নভেম্বরে তাদের মেয়ে রাহার জন্ম হয়।

আলিয়া ভাট

এদিকে শুক্রবারই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আলিয়ার নতুন ছবি ‘জিগরা’। ভাসান বালা পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ও বেদাং রায়না। দিদি ও ভাইয়ের সম্পর্কের আবর্তে তৈরি এই ছবি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।