চট্টগ্রামে মধ্যরাতে বাসে আগুন
logo
ঢাকা, মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে মধ্যরাতে বাসে আগুন

অনলাইন ডেস্ক
নভেম্বর ২২, ২০২৩ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার অলংকার মোড়ে আলিফ হোটেলের সামনে একটি বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। তবে এই অগ্নিকান্ডের ঘটনা নাশকতা নাকি যান্ত্রিক ত্রুটি পুলিশ এখনো জানে না।

পাহাড়তলী থানার ওসি মোহাম্মদ কেপায়েত উল্লাহ বলেন, বাসের সব জানালা বন্ধ ছিল। সে হিসেবে মনে হচ্ছে বাইরে থেকে কোনো আগুন ধরেনি। দরজা-জানালা বন্ধ থাকার কারণে হয়তো গরমে আগুন লেগেছে। এরপরও এটি কোনো নাশকতা নাকি যান্ত্রিক ত্রুটির কারণে বাসের ভিতরে আগুন ধরেছে তা আমরা খতিয়ে দেখছি।

তিনি বলেন, এই এলাকায় এ রকম অনেক গার্মেন্টসের বাস দাঁড়ায়। ঘটনাস্থলে সিসি ক্যামেরা আছে। এটি ব্যস্ততম জায়গা। অনেক দোকানপাট আছে। দোকানের ১০ গজ দূরে বাসটি রাখা হয়েছিল। রাখার আধা ঘণ্টার মধ্যে বাসে আগুন ধরে যায়।

ওসি বলেন, আমরা মালিকের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন রাত সাড়ে ১১টার পর ড্রাইভার-হেলপার তার গাড়ির দৈনিক ইনকামের টাকা বুঝিয়ে দিয়ে বাসটি ঘটনাস্থলে রেখে জানালা-দরজা বন্ধ করে চলে যায়। এর আধ ঘণ্টা পর বাসটিতে আগুন লাগে। তবে কীভাবে বাসে আগুন লাগে তা তিনি জানেন না বলে জানান।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।