তালতলীতে ঘোড়া প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ
logo
ঢাকা, মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

তালতলীতে ঘোড়া প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ

Link Copied!

বরগুনার তালতলীতে পোস্টার ছেড়াকে কেন্দ্র করে ঘোড়া প্রতীকের প্রার্থীর এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে আনারস প্রতীকের প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে।

বুধবার (২২ মে) বিকাল ৩ টার দিকে উপজেলার সোনাকাটা ইউনিয়নের কবিরাজ বাজারে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় তালতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী আলমগীর মীর।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টুর কর্মী সোনাকাটা ইউনিয়নের কবিরাজ পাড়া এলাকার মো. রাব্বি (২২), তারেক (২৪), জাফর (৪০) ও জলিল (৩৫) মিলে আমার দোকানের সামনে টাঙানো ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবিরের পোষ্টার ছিঁড়ে ফেলে। পরে আলমগীর মীর তাদের কাছে পোস্টার ছেঁড়ার কারণ জিজ্ঞেস করলে তাকে ক্ষুব্ধ হয়ে দোকান থেকে টেনে নামিয়ে মারধর শুরু করে আনারস প্রতীকের কর্মীরা। মারধরের মধ্যে ওই কর্মীকে নির্বাচনী প্রচার থেকে সরে যেতে বলেন ও প্রাণনাশের হুমকি দেন। এসময় তার সাথে থাকা ৭ হাজার টাকা নিয়ে যান।

এ বিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবির বলেন, আনারস প্রার্থীর কর্মীরা অন্যায়ভাবে আমার কর্মীকে মারধর করেছে। এবং তারা নির্বাচনে প্রভাব বিস্তার করার চেষ্টা করছে। ব্যাপারে রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে এবং থানায় অভিযোগ দেওয়া হবে।

এবিষয়ে আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টু বলেন, এরকম কোন ঘটনা ঘটেনি এগুলো মিথ্যা ভিত্তিহীন। তারা উল্ট আমার ব্যানার পোস্টার ছিঁড়েছে।

তালতলী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।