শহীদ মুগ্ধ’র নামে ওয়েলফেয়ার ফান্ড
logo
ঢাকা, মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শহীদ মুগ্ধ’র নামে ওয়েলফেয়ার ফান্ড

অনলাইন ডেস্ক
আগস্ট ৪, ২০২৪ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

চলমান কোটা সংস্কার আন্দোলনে নিহত খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রাক্তন শিক্ষার্থী মীর মাহফুজুর রহমান মুগ্ধ’র নামে খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুয়া) ওয়েলফেয়ার ফান্ডের নামকরণ করা হয়েছে।

শনিবার (৩ আগস্ট) এ বিষয়ে এক বিবৃতি প্রকাশ করে খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

শুক্রবার (২ আগস্ট) মুগ্ধ’র বাসায় তাঁর পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন ও ম্যাথ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

সেখানে কুআ’র পক্ষ থেকে মুগ্ধ’র পরিবারের কাছে তাদের চলমান ওয়েলফেয়ার ফান্ডের নাম ‘কুআ শহীদ মুগ্ধ ওয়েলফেয়ার ফান্ড’ করার অনুমতি চাওয়া হলে তাঁর পরিবার সম্মতি প্রদান করেন।

বিবৃতিতে বলা হয়, ‘কোটা সংস্কার আন্দোলনে আমাদের ম্যাথ ১৯ ব্যাচের অ্যালামনাই শহীদ মীর মুগ্ধের স্মরণে ‘কুআ ওয়েলফেয়ার ফান্ড’ এর নাম পরিবর্তন করে ‘কুআ শহীদ মুগ্ধ ওয়েলফেয়ার ফান্ড’ নামকরণ করা হল।’

‘কুআ ওয়েলফেয়ার ফান্ড’ দীর্ঘদিন যাবত খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের কল্যাণে ব্যবহৃত হচ্ছে। এই ওয়েল ফেয়ার ফান্ড আর্থিকভাবে অসচ্ছল অ্যালামনাই ও বর্তমান ছাত্রছাত্রীদের আর্থিক সহযোগিতা, অ্যালামনাইদের চিকিৎসায় সহযোগিতা এবং তাদের কল্যাণে ব্যবহৃত হচ্ছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।