বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ অনলাইনে দেখবেন যেভাবে
logo
ঢাকা, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ অনলাইনে দেখবেন যেভাবে

স্পোর্টস ডেস্ক
মার্চ ৩, ২০২৪ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

‘এল ক্লাসিকো’ অথবা দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই। সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের দিকে নজর রাখলে এমনটাই মনে হতে পারে আপনার। গত ওয়ানডে বিশ্বকাপে অ্যাঞ্জেলো ম্যাথিউসের ‘টাইমড আউট’ দুই দলের উত্তাপে যেন ঘি ঢেলেছে।

এবার পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে লঙ্কানরা। আগামীকাল (সোমবার) থেকে সিলেটে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে সফরকারীদের মুখোমুখি হবে বাংলাদেশ।

তিন টি-টোয়েন্টি ছাড়াও সমান সংখ্যক ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে দুই দল। ম্যাচগুলো হবে সিলেট ও চট্টগ্রামে। এই প্রথম কোনো পূর্ণাঙ্গ সিরিজের ম্যাচ গড়াবে না মিরপুরে।

বাংলাদেশে টি স্পোর্টস ও গাজী টিভি সরাসরি সম্প্রচার করবে সিরিজটি। এ ছাড়া অনলাইনে সরাসরি সম্প্রচারিত হবে র‌্যাবিটহোল ও টি স্পোর্টস অ্যাপে। অন্যদিকে, ভারতে দেখা যাবে ফ্যানকোডে। আর শ্রীলঙ্কায় সরাসরি উপভোগ করা যাবে সিয়াথা টিভিতে। এ ছাড়া দেশটিতে অনলাইনে ডায়ালগ টিভিতে সম্প্রচার করা হবে সিরিজটি।

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকায় বসেও উপভোগের সুযোগ থাকছে দ্বিপাক্ষিক সিরিজটি। আরব আমিরাত, বাহরাইন, আলজেরিয়া, ইরান, ইরাক ও সৌদি আরবসহ ২৭টি দেশে স্টারজপ্লে,  ক্রিকবাজ ও ই-লাইফে দেখা যাবে। এ ছাড়া দক্ষিণ পূর্ব এশিয়ার ব্রুনাই, মিয়ানমার, কম্বোডিয়া, ইন্দোনেশিয়াসহ ১০টি দেশে উপভোগ করা যাবে ক্রিকবাজে।

যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকো, হন্ডুরাস, ক্যারিবীয় দ্বীপপুঞ্জসহ ২৩টি দেশে দেখা যাবে উইলো টিভিতে। আর বিশ্বের অন্যান্য প্রান্তে টি স্পোর্টস ও র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।