অবৈধভাবে ঘর তুলতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় তিন নারী আহত
logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অবৈধভাবে ঘর তুলতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় তিন নারী আহত

তালতলী (বরগুনা) প্রতিনিধি
এপ্রিল ৩, ২০২৪ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে রেকর্ডীয় জমিতে অবৈধভাবে ঘর তুলতে বাধা দেওয়াতে প্রতিপক্ষের হামলায় তিন নারী আহত হওয়ার অভিযোগ উঠেছে। আহতরা বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

গতকাল সোমবার(০১এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া এলাকার হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মোসা জাহানারা বেগম (৫৫), রওসনারা বেগম(৪০) ও পারভিন বেগম(৩০)।

জানা যায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া এলাকার ভুক্তভোগী কালাম ডুবুরীর রেকর্ডী সম্পত্তি একই এলাকার হাসি বেগম ২০০৬-০৭ সালের ভূয়া বন্দবস্ত দাবি করে দখলের পায়তারা করে আসছিলো। পরে চলতি বছরের ৫ জানুয়ারী কালাম ডুবুরীর রেকর্ডী সম্পত্তিতে হাসি বেগমের মামা সুলতান মোল্লা ও আলী মোল্লার সহযোগিতায় রাতে আধারে ঘর তুলে জমি দখলের চেষ্টা করেন। পরে থানা পুলিশের সহযোগিতায় দুই পক্ষকে সমাধানের চেষ্টা করা হলে দুই পক্ষই সমাধানের জন্য রাজি হয়। একই সাথে ঐ জমিতে হাসি বেগম কোনো ধরণের ঘর তুলবে না বলেও স্বীকার করেন। তবে দীর্ঘ সুযোগে গত কাল ১ এপ্রিল বেলা ১০ টার দিকে হাসি বেগমের মামা সুলতান মোল্লা ও আলী মোল্লার নেতৃত্বে ২০-২৫ জন লোক ফের রেকর্ডীয় জমিতে ঘর তুলতে আসেন। বাড়িতে কোনো পুরুষ না থাকায় তিন নারী অবৈধভাবে ঘর তুলতে বাধা দেওয়াতে প্রতিপক্ষের হামলায় শিকার হয়। এ সময় ঐ তিন নারীকে পিটিয়ে জখম করেন তারা। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আলী মোল্লা বলেন, আমাদের জমি আমরা দখল করেছি গত ৪ মাস আগে সেই খানের ঘর ভাংচুর করে দিয়েছে তারা। তাদের মহিলাদের কেউ হামলা করেনি।

তালতলী থানার ভারপ্তাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন, দুই পক্ষের জমি নিয়ে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় কোন অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।