সুযোগ পেলেই মির্জা ফখরুল মিথ্যাচার করেন : হানিফ
logo
ঢাকা, মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুযোগ পেলেই মির্জা ফখরুল মিথ্যাচার করেন : হানিফ

স্পেশাল রিপোর্টার
আগস্ট ২, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, করোনা দুর্যোগেও বিএনপির শীর্ষ নেতারা সরকারের বিরুদ্ধে বিষোদগার করে যাচ্ছেন। মির্জা ফখরুল সাহেব তো সুযোগ পেলেই মিথ্যাচার করেন।   

সোমবার (২ আগস্ট) রাজধানীর মিরপুর গার্লস আইডিয়াল কলেজ প্রাঙ্গণে ‘শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে পরিস্থিতির শিকার মানুষের কাছে শেখ হাসিনার মানবিক উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান’- এ তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ বলেন, ডিসেম্বরের মধ্যে আশি ভাগ জনগণকে টিকার আওতায় আনতে কাজ করছে সরকার। আগামী এক সপ্তাহের মধ্যে এক কোটি মানুষকে টিকা দেওয়ার লক্ষ্যে কাজ চলছে।

তিনি বলেন, বিএনপি নেতাদের প্রশ্ন, এক সপ্তাহে কি এক কোটি লোককে টিকা দেওয়া যায়? পর্যাপ্ত টিকা মজুদ আছে। এক সপ্তাহে দেশের প্রতিটি ইউনিয়নে পাঁচ হাজার জনকে টিকা দেওয়া হবে। এক সপ্তাহের মধ্যে এক কোটিরও বেশি মানুষ টিকার আওতায় আসবে।

তিনি আরও বলেন, মির্জা ফখরুলরা সরকারের কোনো উন্নয়ন দেখেন না। ঢাকায় মেট্রোরেল চালু হচ্ছে, পায়রা বন্দর হচ্ছে, বিদ্যুৎ উৎপাদন চার হাজার মেগাওয়াট থেকে চব্বিশ হাজার মেগাওয়াটে উন্নীত হয়েছে, কর্ণফুলী টানেল হচ্ছে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ দেশে নানা উন্নয়ন হচ্ছে। এগুলোর কোনোটিই বিএনপির চোখে পড়ে না।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, করোনা একটি ভয়াবহ রোগ। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বারবার দেশবাসীকে অনুরোধ করেছেন, যথাযথভাবে মাস্ক পরা, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং টিকা নেওয়ার জন্য। আমরা এখনও বলছি লকডাউন করোনা সংক্রমণ রোধের একমাত্র উপায় নয়। করোনা সংক্রমণ রোধ করতে হলে টিকা নিতে হবে, তবেই শরীরে এন্টিবডি তৈরি হবে।

তিনি বলেন, সবাইকে মাস্ক পরতে হবে। হাত পরিষ্কার রাখতে হবে, যাতে হাতের মাধ্যমে নাক-চোখ-মুখে ভাইরাস প্রবেশ করতে না পারে। আমরা সবাই সচেতন হিসেবে ঘরের বাইরে যখন যাব তখন অবশ্যই মাস্ক পরব। এতে আমরা নিরাপদ থাকব এবং অন্যকেও নিরাপদ রাখতে পারব। মাস্ক পরার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, আজ আমরা মানবিক উপহার দেওয়ার জন্য এসেছি। বাংলাদেশ আওয়ামী লীগ একমাত্র দল, যেটি প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশের যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের এ ত্রাণ কার্যক্রম চলবে। যারা বিত্তবান আছেন, তাদের প্রতি আমি আগেও আহ্বান জানিয়েছি, আজও আহ্বান জানাচ্ছি, অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। পাশাপাশি যে যার জায়গা থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ান। মানুষের পাশে দাঁড়ানোর চেয়ে ভালো কোনো কাজ হতে পারে না।

ইলিয়াস উদ্দিন মোল্লার সভাপতিত্বে এবং ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি ও কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিকের সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উপদেষ্টা পরিষদ সদস্য এ কে এম রহমত উল্লাহ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।