রাণীশংকৈলে বাবার নছিমনে দুই বছরের কন্যা শিশুর মৃত্যু
logo
ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে বাবার নছিমনে দুই বছরের কন্যা শিশুর মৃত্যু

মাহবুব আলম, (ঠাকুরগাঁও) প্রতিনিধি
নভেম্বর ৫, ২০২০ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের দেহুট গ্রামের মোমিন নামের এক নছিমন ড্রাইভারের নিজের নছিমনে ফাতেমা নামে ২ বছরের কন্যাশিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানাযায়, ৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে নিজের বাড়ীতে থাকা নছিমন গাড়ী চালনার জন্য স্টার্ট না হওয়ায় সমস্যা দেখা দেয়।

পরে মোমিনসহ তার বাড়ির লোকজন মিলে গাড়ীটিকে বাড়ী থেকে গাড়ীটি বের করার জন্য পীছন থেকে ধাক্কা দেয়। এতেও নছিমন গাড়ীটি স্টার্ট না হলে সবাই মিলে গাড়ীটি রাস্তায় বের করার জন্য ঠেলতে থাকে। বাড়িতে থাকা হাটিহাটি পা পা দেড় বছরের কন্যা শিশুটি সবার অগোচরে নছিমন গাড়ীর চাকায় এসে ঢুকে পড়ে । এসময় পরিবারের লোকজন কন্যাশুটিকে চাকার নীচে দেখতে পেয়ে দ্রুত শিশুটিকে উদ্ধার করলেও মাথা থেতলে গিয়ে ঘটনা স্থলেই মারা যায় বলে স্থানীয়রা জানান।

জানাযায়, মোমিন বিভিন্ন হাটে ব্যবসায়ীদের গরু বহনকরার কাজে নছিমনটি চালিয়ে সংসার চালিয়ে আসছেন। ধর্মগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল জানান, নছিমনের চাকায় পড়ে ছোট্র একটি কন্যাশিশুর মৃত্যুর খবর পেয়েছি। বিষয়টি থানা পুলিশকে জানাতে বলা হয়েছে।

এদিকে নিজের নছিমন গাড়ীর চাকায় কন্যা শিশুটির মৃত্যুতে মোমিনের পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।