তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল
logo
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল

তালতলী (বরগুনা) প্রতিনিধি
মে ১০, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার তালতলীতে উৎসব মুখর পরিবেশে অনলাইনে ১০ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৯মে) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ১০ জন প্রার্থী মনোনয়ন প্রত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছে।

চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, উপজেলা বিএনপি’র সদস্য সচিব ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাক, বর্তমান চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দারের স্ত্রী মোসা সুমি আক্তার।

ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীরা হলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. খলিলুর রহমান হাওলাদার, সাবেক ইউপি চেয়ারম্যান মো. দুলাল ফরাজী, জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন বেপারী ও গাজী মো. রেজাউল ।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২ জন প্রার্থীরা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মনিকা নাজনীন মনি ও সাবেক সংরক্ষিত ইউপি সদস্য কামরুন্নাহার সাথী।
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১২ মে মনোনয়ন পত্র যাচাই-বাছাই, মনোনয়ন পত্র বাচাইয়ে রিটানিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৩ থেকে ১৫ মে, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে, প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ ২০ মে ও ৫ জুন বুধবার সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার টুম্পা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের সমানভাবে প্রচার-প্রচারণা চালানোর জন্য সকল ধরনের ব্যবস্থা নেওয়া হবে। প্রচারণার মাঠে কেউ প্রভাব বিস্তার করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।